দেশি গার্ল গানে দুর্দান্ত নাচ আরাধ্যা বচ্চনের, হা করে তাকিয়ে থাকলেন বাবা অভিষেক! ভাইরাল ভিডিও

বংশ-পরম্পরার একটা ছোঁয়া বা ঐতিহ্য থেকেই যায় প্রত্যেক মানুষের ভেতরে। ভালো শিক্ষার পাশাপাশি বংশগত রীতিও বিদ্যমান থাকে প্রায় সব সন্তানের মধ্যেই। এক্ষেত্রেও তার অন্যথা হয় নি। ‘দেশি গার্ল’ গানে মা-মেয়ে একসাথে নেচে নজর কারলেন সবার। সোশ্যাল মিডিয়াতেও প্রসংশায় পঞ্চমুখ বহু ভক্তরা। বহু বছর ধরেই বলিউডে রাজ করছে “ঐশ্বরিয়া” ও “বচ্চন” পরিবার।

“অভিষেক” এবং “ঐশ্বরিয়া রাই” বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় তারকা কিডস। আরাধ্যা বচ্চন, তার বাবা-মায়ের মতো, কোনও না কোনও কারণে আলোচনায় আসেন এবং আরাধ্যার সোশ্যাল মিডিয়া ফ্যান ফলোয়িংও খুব ভাল। সাম্প্রতিক অনেক ছবি এবং ভিডিও প্রায়ই ভাইরাল হয় আরাধ্যার।

আরাধ্যা দেখতে খুব কিউট ও সুন্দর, এবং সে নাচতে খুব পছন্দ করে। আরাধ্যা তার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে সক্রিয়ভাবে অংশ নেন এবং তার নাচের ভিডিওগুলিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হতে দেখা গেছে৷ আরাধ্যাকে বলিউডের প্রিয়াঙ্কা চোপড়ার সুপারহিট গান ‘দেশি গার্লে’ খুব জোরালোভাবে নাচতে দেখা গেছে। প্রিয়াঙ্কার মতোই একই স্টেপে ড্যান্স করে তাক লাগিয়ে দিয়েছেন বাবা-মা সহ প্রত্যেককেই।

আরাধ্যা বচ্চনের এই নাচের ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় বেশ তোলপাড় করছে। আরাধ্যার ভক্তরা ক্রমাগত এই ভিডিওতে মন্তব্য করছেন এবং আরাধ্যার চমৎকার নাচের অভিনয়ও প্রশংসাও করেছেন। এই ভিডিও টি এখনকার নয়, গত বছর অর্থাৎ ২০২১ সালের। যখন আরাধ্যা বচ্চন তার বাবা-মা (ঐশ্বরিয়া এবং অভিষেকের) সাথে একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সেখানেই আরাধ্যাকে তার বাবা-মায়ের সাথে তুমুল নাচতে দেখা গিয়েছিলো।