ছিটকে গেল অনুরাগের ছোঁয়া থেকে জগদ্ধাত্রী’র নাম! টপার জি বাংলার এই মেগা, রইল সেরা ১০-এর তালিকা

গত কিছু মাস ধরে একচেটিয়া ভাবে সেরা হওয়ার লড়াইয়ে রয়েছে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির দুটি সিরিয়াল। একটি হলো স্টার জলসার অনুরাগের ছোঁয়া ও অন্যটি হলো জি বাংলার জগদ্ধাত্রী। তবে এই সপ্তাহে একদম শীর্ষে জায়গা করেনিল জি বাংলার গৌরী এলো সিরিয়ালটি। আসলে IPL খেলার কারণেই বেশিভাগ সিরিয়ালের TRP তলানিতে ছিল কিছু সময় ধরে ও এমনকি এই সপ্তাহেও। কিন্তু এই খারাপ সময়ও গৌরী-ঈশান জুটি উঠে এলো TPR এর শীর্ষে। গৌরী এলো সিরিয়ালের প্রাপ্ত নম্বর হলো ৬.৯।

Gouri elo

 

তবে জানিয়ে দি গৌরী এলো সিরিয়ালটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড মাত্রায় ট্রোলিং হয় বেশিরভাগ সময়। কিন্তু সম্প্রতি কিছু সময় ধরে ঈশানের মৃত্যু, তারপর সন্ন্যাসী বেশে ফিরে আসা এবং গল্পের লেটেস্ট ট্র্যাকের কারণে সিরিয়ালের TPR বৃদ্ধি পেয়েছে। তার মধ্যে আবার বর্তমানে এই সিরিয়ালে দেখানো হচ্ছে যে ঈশান-গৌরীর মেয়ে তারা সিরিয়ালে এন্ট্রি নিয়েছে। এরপর সিরিয়ালটি শীর্ষে নিজের জায়গা ধরে রাখতে পারবে কিনা তা দেখার বিষয় হবে।

Anurager chowa

অন্যান্য সিরিয়ালের কথা যদি বলা হয় গত সপ্তাহের চেয়ে ‘অনুরাগের ছোঁয়া’র নম্বর কমেছে, দ্বিতীয় স্থানে থাকা এই মেগার সংগ্রহে ৬.৭ রেটিং পয়েন্ট। এখন প্রশ্ন উঠছে যে তবে দিপা-সূর্যের মধ্যে সেই বহু সময় ধরে চলে আসা ভুল বোঝাবুঝির কারণে এই সিরিয়ালের প্রতি আগ্রহ হারাচ্ছে দর্শক ? অন্যদিকে ৩ নম্বর স্থানে রয়েছে জগদ্ধাত্রী আর এই সিরিয়ালের রেট নম্বর হলো ৬.৬। এছাড়া সেরা পাঁচের তালিকায় তেমন অদল-বদল নেই। চতুর্থ স্থানে রয়েছে নিম ফুলের মধু। আর এর রেটিং নম্বর হলো ৬.০। আর পঞ্চম স্থানে রয়েছে রাঙা বউ। আর রেটিং নম্বর রয়েছে ৫.৬।

Jagadhartri

এক নজরে TPR এর তালিকায় টপ ১০ সিরিয়ালের তালিকা:

প্রথম- গৌরী এলো (৬.৯)

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৬.৭)

তৃতীয়- জগদ্ধাত্রী (৬.৬)

চতুর্থ- নিম ফুলের মধু (৬.০)

পঞ্চম- রাঙা বউ (৫.৬)

Zee Bangla v/s star jalsha trp list

ষষ্ঠ- বাংলা মিডিয়াম (৫.২)

সপ্তম- পঞ্চমী (৫.০)

অষ্টম- এক্কা দোক্কা (৪.৭)

নবম- হরগৌরী পাইস হোটেল (৪.৬)

দশম- মেয়েবেলা (৪.২) ও গাঁটছড়া (৪.২)