মাত্র ১০ হাজার টাকা বিনিয়োগে আজই শুরু করুন TATA-র সাথে এই ব্যবসা, লাভ হবে মোটা টাকা

গত তিন বছরে কোভিড-১৯ পরিস্থিতিতে দুটি সেক্টর কোনো মন্দার সম্মুখীন হয়নি। সেই দুটি সেক্টর হলো স্বাস্থ্যসেবা এবং ফার্মেসি সেক্টর। আপনি যদি প্রত্যন্ত গ্রামেও ফার্মেসি ব্যবসা শুরু করেন, তাহলেও কোন ক্ষতির সম্মুখীন হবেন না বরং আপনার ব্যবসা ভালো চলবে এবং আপনার ব্যবসায় ভালো লাভ হবে। আপনি নিশ্চয়ই অনলাইন ফার্মেসি 1MG এর কথা শুনেছেন। এটি এমন একটি কোম্পানি যেটিতে আপনার প্রেসক্রিপশন আপলোড করতেই বাড়িতে বসে ওষুধ হোম ডেলিভারিতে পেয়ে যাবেন। ঠিক যেমন আপনি ঘরে বসে আপনার পছন্দের জিনিস হাতের সামনে পেয়ে যান।

এবার Tata Digital বর্তমানে ই-ফার্মেসি 1MG তে একটি বড় অংশীদারিত্বের ভাগ নিয়েছেন। এখন যতটা সম্ভব বেশি লোকের কাছে পৌঁছানোর জন্য দেশের প্রতিটি অঞ্চলে বা গ্রামে তার ব্যবসা প্রসারিত করার জন্য। মূলত Tata 1MG ফ্র্যাঞ্চাইজি হেলথ কেয়ার অ্যান্ড ফার্মেসি এমন একটি সেক্টর যা কোন সংকটের সম্মুখীন হয় না। এই কারণেই বর্তমান সময়ে হাজার হাজার মানুষ ফ্র্যাঞ্চাইজি থেকে ভালো মুনাফা করছে।

1MG এর ‘সেহত কে সাথী’ প্রোগ্রাম কি?
এই বিষয়ে টাটা গ্রুপ ‘সেহত কে সাথী’ নামের একটি প্রোগ্রাম চালু করেছে। এতে আপনাকে কোম্পানির ফ্র্যাঞ্চাইজি দেওয়া হবে এবং আপনি আপনার এলাকায় কাজ শুরু করতে পারবেন। আপনাকে 1MGএর জন্য গ্রাহক যোগ করার কাজ করতে হবে। এই গ্রাহকদের কাছ থেকে 1MG যতই লাভ হোক না কেন, আপনি কমিশন পাবেন। আপনি যত বেশি গ্রাহক কোম্পানির সাথে সংযুক্ত করবেন, তত বেশি আপনার কমিশন দেওয়া হবে।

শুধুমাত্র ১০,০০০ টাকা বিনিয়োগ করতে হবে: আপনাকে প্রথমে ১০ হাজার টাকা বিনিয়োগ করতে হবে। এই বিনিয়োগের বিনিময়ে আপনি ৫০০টি ভিজিটিং কার্ড সহ একটি সুগার চেকিং এবং ব্লাড প্রেসার চেকিং মেশিন পাবেন। এই কোম্পানি সাধারণত ১০ শতাংশ পর্যন্ত কমিশন দিয়ে থাকে। তবে এই কমিশনের হার কম বা বেশি হতে পারে।